শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

বিএনপি নেতার সহায়তায় এস আলমের ১৪ বিলাসবহুল গাড়ি সরানোর অভিযোগ

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ৩০ আগস্ট ২০২৪, ২৩:৫৫
রাতের আধাঁরে সরানো হচ্ছে এস আলমের বিলাসবহুল গাড়ি

চট্টগ্রামে বিএনপি নেতাদের সহায়তায় এস আলমের ১৪টি বিলাশবহুল গাড়ি সরিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামসহ আরও কয়েকজন বিএনপি নেতা নেতৃত্বদেন বলে জানা গেছে ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে চট্টগ্রাম নগরীর মইজ্জার টেক এলাকায় অবস্থিত এস আলমের ফ্যাক্টরি থেকে বিলাস বহুল গাড়ীগুলো নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত বেশ কয়েকটি ভিডিও চিত্র পাওয়া পাওয়া যায়।

এস আলম গ্রুপ ও তাদের স্বার্থসংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের সব ব্যাংকের লেনদেন ঋণ স্থগিত করে কেন্দ্রীয় ব্যাংক।

ভিডিও চিত্রে দেখা যাচ্ছে চট্টগ্রামের এস আলমের একটি ফ্যাক্টরি থেকে রাতের আঁধারে একের পর এক সরিয়ে নেওয়া হচ্ছে বিলাস বহুল সব গাড়ি। তবে ঠিক কখন গাড়িগুলো সরানো হয়েছে সে বিষয়টি জানা সম্ভব হয়নি।

এসময় ঘটনা স্থলে চট্টগ্রাম জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের গাড়ি চালক মনসুরসহ ছাত্রদল ও যুবদলের কিছু লোক ছিল বলে জানা গেছে।

তবে বিএনপি নেতা আবু সুফিয়ানের গাড়ি চালক মো মনসুর বলেন, আমি সন্ধ্যায় গিয়েছিলাম, গাড়ি সরানোর ঘটনার বিষয়ে আমি কিছু জানিনা।

জানতে চাইলে দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম বলেন, কয়েকটি সংবাদ মাধ্যমে আমাকে জড়িয়ে সংবাদ দেখে আমি বিস্মিত, গতকাল সন্ধ্যায় কালুরঘাট এলাকায় মীর গ্রুপের একটি কারখানায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতা ও বিএনপি পরিচয়ে চাঁদা দাবী করতে গেলে তারা আমাকে ফোন করে, আমি ওই এলাকার বাসিন্দা ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ভাইয়ের সহায়তায় কিছু লোক পাঠাই এবং পরে আমি গেছি। তবে এস আলমের কারখানায় সমস্যার বিষয়ে আমি কিছু জানিনা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে