মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বোরহানউ‌দ্দি‌নে ছাত্র আন্দোলনে শহিদ পরিবারকে বিএনপি’র আর্থিক সহায়তা  ‌

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি
  ২৮ আগস্ট ২০২৪, ১১:৪১
ছবি: যায়যায়দিন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়ে শহিদ ৯ জনের পরিবারকে বোরহানউদ্দিন উপজেলা বিএনপি'র পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বিএন‌পি দলীয় ভোলা-২ আসনের সা‌বেক সংসদ সদস্য মো. হাফিজ ইব্রাহিমের ব্যক্তিগত তহবিল থেকে ওই আর্থিক সহায়তা দেয়া হয়। তাঁর পক্ষে উপজেলা বিএনপি'র আহ্বায়ক মাফরুজা সুলতানা শহিদ পরিবারের সদস্যসদের হাতে ওই সহায়তা তুলে দেন।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপু‌রে ভোলা- ২ আসনের সা‌বেক সংসদ সদস্য মো. হাফিজ ইব্রাহিমের বাসভবনে নিহত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহিদ নাহিদুল ইসলাম,মো. সুজন,লিজা বেগম,ইয়াসিন,জাকির,জামাল, সোহেল, নয়ন ও দীপ্ত দে'র পরিবারের খোঁজ খবর নেয়ার পর তাঁদের হাতে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় উপজেলা বিএনপি'র আহ্বায়ক মাফরুজা সুলতানা বলেন, দীর্ঘ প্রায় দেড়যুগ ধরে স্বৈরশাসনের অবসান ঘটিয়েছে ছাত্রসমাজ। তাঁদের আত্মত্যাগের বিনিময়ে স্বৈরাচারমুক্ত হলো বাংলাদেশ। সেই স্বৈরশাসক মানুষের ভোটের অধিকার, কথা বলার অধিকার ও স্বাধীনভাবে চলার অধিকার কেড়ে নিয়েছিল। বাংলাদেশের জনগণকে শাসনের নামে শোষণ করে আসছিল।

কিন্তু আমাদের ছাত্র-জনতার আন্দোলনের রোষানলে পড়ে স্বৈরশাসক হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছে। একটি বৈষম্যহীন সমাজ গড়তে পারলেই তাঁদের আত্নত্যাগ সফল হবে। তাঁদের আত্না শান্তি পাবে।

এ সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা বিএনপি'র সদস‌্য স‌চিব এ্যাডভোকেট কাজী মো. আজম,পৌর বিএনপি’র সহ সভাপতি বশির আহমেদ, সহ সভাপতি আলী আকবর পিন্টু, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান কবির, যুগ্ন সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ফাইজুল ইসলাম প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে