শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

আশুলিয়ায় বন্যা দুর্গতের মঙ্গল কামনায় পূজা অর্চনা  

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি
  ২৭ আগস্ট ২০২৪, ১৫:৪৭
ছবি: যায়যায়দিন

বাংলাদেশ পূজা উদযাপন কমিটির কেন্দ্রীয় কমিটির নির্দেশনানুযায়ী শ্রী কৃষ্ণের ৫২৫০ তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে আশুলিয়ায় বন্যার্তদের মঙ্গল কামনায় বিশেষ পূজা অর্চনা করা হয়েছে।

সোমবার রাতে আশুলিয়ার নরসিংহপুর শ্রী-শ্রী দেবী দূর্গা মন্দিরে এই পূজা অর্চনার আয়োজন করেন সংগঠনটির থানা কমিটির সভাপতি।

এ সময় নলাম মাঝিপাড়া শিব মন্দিরের পক্ষ থেকে আশুলিয়া থানা পুজা উদযাপন কমিটির দূর্যোগ ব্যাবস্থাপনা উপ-কমিটির ত্রাণ তহবিলে বন্যার্তদের সহযোগীতায় নগদ অর্থ প্রদান করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন কমিটির আশুলিয়া থানা শাখার সভাপতি বাবু আশীষ কুমার নাগ, সাধারণ সম্পাদক শ্রী শম্ভু চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক শ্রী প্রদীপ কুমার সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ও আশুলিয়ার সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি আশিষ কুমার নাগ বলেন, ত্রিভূবনের মালিক জগতের অসুরশক্তি বিনাশী পরমেশ্বর পরমাত্মা শ্রী-ভগবান শ্রী-কৃষ্ণ'র শুভমঙ্গল আবির্ভাব জন্মাষ্টমী তিথিতে জগতের সকল মানবকুলের মঙ্গল কামনায় এবং বন্যাদূর্গতের দূর্দশা লাঘবে আমরা ভগবানের কাছে বিশেষ প্রার্থনার আয়োজন করেছি এছাড়াও আমাদের সংগঠনের পক্ষ থেকে ইতিমধ্যে বন্যাদুর্গতদের সহযোগীতার জন্য দূর্যোগ ব্যবস্থাপনা উপকমিটি গঠন করেছি। শিগগিরই আমরা বন্যাদূর্গত এলাকায় ত্রাণ সামগ্রী পৌঁছে দিব। দেশের ছাত্র-জনতা যার-যার স্থান থেকে বন্যাদূর্গতদের সহযোগীতায় যেভাবে এগিয়ে এসেছেন, সত্যি তা প্রশংসনীয়। সমাজের বিত্তবানদেরকে বন্যাদূর্গতসহ গরীব ও অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহবানও জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে