বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

শুকনো খাবার নিয়ে এগিয়ে এলো মৌলভীবাজার জেলা জামায়াত

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ২২ আগস্ট ২০২৪, ২০:৪৫
ছবি : যায়যায়দিন

মৌলভীবাজারে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের অবস্থা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করছেন বিতরণ করছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মোঃ ফখরুল ইসলাম।

তিনি বৃহস্পতিবার জেলার প্রাণকেন্দ্র এম সাইফুর রহমান রোডে ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করে সাহস যোগান ও মহান আল্লাহর সাহায্য কামনা করেন।

মহানগরীর আমীর দুপুরে রাজনগর উপজেলার মনু নদীর ভাঙ্গনে ব্যাপক ক্ষতিগ্রস্ত মনসুর নগর ইউনিয়নের কদমহাটা বাজারে ভাঙ্গন পরিদর্শন এবং কদমহাটা উচ্চ বিদ্যালয় ও কদমহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় কেন্দ্রে ২২০টি পরিবারের বন্যার্থ মানুষের মধ্যে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

জেলা শহরে ও রাজনগর উপজেলায় আরো উপস্থিত ছিলেন জেলা আমীর মোঃ শাহেদ আলী, জেলা সেক্রেটারি মোঃ ইয়ামীর আলী, জেলা সহকারী সেক্রেটারি মোঃ আলা উদদীন শাহ, জেলা কর্ম পরিষদ সদস্য সৈয়দ তারকুল হামিদ, মৌলভীবাজার পৌর আমীর হাফেজ তাজুল ইসলাম, সদর উপজেলা আমীর মোঃ ফখরুল ইসলাম, শ্রমিক কল্যাণ ফেডারেশন জেলা সহ-সভাপতি মাওলানা আহমেদ ফারুক, পৌর সেক্রেটারী আনোয়ার হোসেন চৌধুরী মোর্শেদ, সদর উপজেলা সেক্রেটারি দেওয়ান আশিক আল রশীদ চৌধুরী, পশ্চিম বাজার ব্যবসায়ী সমিতির সেক্রেটারি সৈয়দ মহিউদ্দিন আহমদ চৌধুরী শাহীন, রাজনগর উপজেলা কর্মপরিষদ সদস্য শেখ মোঃ শাহাবুদ্দিন, দেলোয়ার হোসেন বাবলু,মনসুর নগর ইউনিয়ন সভাপতি মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, জেলার মনুনদী ভাঙ্গনে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের একামধু, ভাংগারহাট ও হংসখলা, কামারচাক ইউনিয়নের প্রেমনগর, মনসুরনগর ইউনিয়নের কদমহাটায় মনূ নদে বৃহস্পতিবার সকালে ভাঙ্গন দেখা দিলে প্রায় ২৫টি গ্রাম প্লাবিত হয়। এছাড়াও রাজনগর উপজেলা সদরের বিভিন্ন জায়গায় কোমর সমান পানিতে প্লাবিত হয়।

এছাড়া কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের মকাবিলে ও আদমপুর ইউনিয়নের ঘোড়ামারায় ধলাই নদীর বাঁধ ভেঙে বিশাল এলাকার মানুষ চরম দুর্ভোগে পড়ে।

কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের জালালপুর,মিয়ারপাড়া এবং হাজীপুর তিন টি স্থানে মনু নদীর ভাংগনে টিলাগাও, ব্রান্মনবাজার রাউতগাও, কাদিপুর সহ বিস্তৃন এলাকার মানুষ পানিবন্দিতে ঝুঁকির মধ্যে পড়েছেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে