বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

ফুলবাড়ীতে বিদায় বেলায় ফুলেল শুভেচ্ছা আর উপহারে সিক্ত হলেন এরফান আলী

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ২২ আগস্ট ২০২৪, ২০:২৯
ছবি : যায়যায়দিন

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক এরফান আলীকে ৪০ বছরের কর্মকালের অবসর জনিত আনুষ্ঠানিক বিদায় সর্বধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিদ্যালয় ক্যাম্পাসে এই বিদায় সংর্বধনা প্রদান করেন বিদ্যালয় কর্তৃপক্ষ ও অধ্যায়নরত শিক্ষার্থীরা। এ সময় বিদ্যালয়টির শিক্ষক ও শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা ও বিভিন্ন উপহারে সিক্ত হন অফিস সহায়ক এরফান আলী।

জানা গেছে, ১৯৮৪ ইং সালের ১ জানুয়ারি অফিস সহায়ক হিসেবে এরফান আলী ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। তিনি তার দীর্ঘ সময়ে কর্মরত থাকাকালীন শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিত হন।

তার স্বভাব সুলভ ব্যবহারে মুগ্ধ হয়ে কেউ ডাকতেন এরফান দা, আবার কেউ ডাকতেন এরফান ভাই হিসেবে। তিনি তার দীর্ঘ কর্মজীবনে ছোটদের ¯স্নেহ ও বড়দের শ্রদ্ধার চোখে দেখতেন। এ কারনে সভার প্রিয়ভাজন হন তিনি। ২০২৪ ইং সালের ২৮ ফেব্রæয়ারি তার চাকুরীর মেয়াদ শেষ।

এরফান আলী সবার প্রিয়ভাজন হওয়ায় বৃহস্পতিবার তার কর্মস্থল ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে তাকে আনুষ্ঠানিভাবে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। এরফান আলীর অবরসর জনিত বিদায়ে তার দীর্ঘায়ু ও শুভকামনা করেছে ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৭ এসএসসি ব্যাচের বন্ধু সংগঠন বন্ধুপ্রিয়/৯৭।

বন্ধুপ্রিয়/৯৭ ব্যাচের কবিদুল ইসলাম জানান, হাস্যউজ্জ্বল এরফান আলীর কর্মস্থল থেকে অবসর জনিত বিদায়ে আমরা বন্ধু সংগঠন বন্ধুপ্রিয়/৯৭-এর পক্ষ থেকে তার দীর্ঘায়ু ও শুভ কামনা করছি। এরফান ভাই একজন খোলা মনের মানুষ ছিলেন। তিনি সবার সাথে স্বভাব সুলভ আচরণ করেছেন। তার বাকী জীবন সুখ-সমৃদ্ধতায় কাটুক কামনা করছি।

যাাযদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে