সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১

ফেনীতে সংঘর্ষে নিহত ৭, ২ সাংবাদিকসহ আহত শতাধিক 

ফেনী প্রতিনিধি
  ০৪ আগস্ট ২০২৪, ২২:৪৬
ছবি : যায়যায়দিন

ফেনীতে আন্দোলনকারীদের আড়ালে বিএনপি জামায়াতের সাথে সরকার দলের সংঘর্ষে নিহত সাতজন, আহত ২ সাংবাদিকসহ আহত অন্তত শতাধিক নিহতরা হলেন ১. শিহাব (২১) সে ফল দোকানে কর্মচারি ২. সাঈদুল ইসলাম(২০) এইচএসসি ভর্তিচ্ছু ৩. ইশতিয়াক আহম্মদে শ্রাবন (২০) ফেনী কলেজ থেকে এইচএসসি পাশ অনার্স ভর্তিচ্ছু। ৪. শাকিব (২৩)তার পেশা জানা যায় নি। ৫. আরাফাত(২৪)তার ঠিকানা জানা যায় নি । আহতদের ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপরে ফেনীর মহিপাল ও শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কে এ ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, সকাল থেকে বৈষম্য বিরোধী আন্দোলনের আড়ালে জামায়াত শিবির, বিএনপি নেতা কর্মীরা এসএসকে রোড ও মহিপালে অবস্থান নেয় অপরদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে শহীদ মিনার প্রাঙ্গনে অবস্থান নেয়। পরে আওয়ামী লীগের একটি মিছিল এসএসকে রোডে দিকে গেলে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে এসময় অন্তত ৫জন আহত হয়। অপরদিকে ফেনীর মহিপাল চত্ত্বরে ইন্ডিপেন্ডেন্ট টিভিতে এসলাইভ করার সময় সাংবাদিকদের লক্ষ্য করে ইটপাটকেল ছোডে আন্দোলনকারীরা। এসময় ইন্ডিপেন্ডেন্ট টিভির ফেনী অফিসের ক্যামরাপারসন জয় ও বাংলাভিশন টিভির ফেনী প্রতিনিধি রফিকুল ইসলামের গায়ে ইট পড়ে আহত হয়। এছাড়াও আহত হয়েছে কায়সার,তুহিন, সোহেল ও আরাফাত। তাদেরকে জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার নাজমুল হাসান সাম্মি জানান, জরুরি বিভাগে ৭জন কাটা ছেড়া রুগী আসে এদের ভীতরে প্রায় সবার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এদের মধ্যে দুই জন সাংবাদিক ও রযেছেন।ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক জরুরি বিভাগের, নাজমুল হাসান সাম্মি

এর সত্যতা নিশ্চিত করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে