ঘোড়াঘাটে ওয়ার্ল্ড ভিশনের কার্যক্রমের সমাপনী অনুষ্ঠান

প্রকাশ | ৩০ জুলাই ২০২৪, ১৬:৫৫

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

দিনাজপুরের ঘোড়াঘাটে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, ঘোড়াঘাট এপির ১৭ বছরের উন্নয়ন কর্মসূচী অভিযাত্রা চলতি বছরের ৩০ শে সেপ্টেম্বর শেষ হতে যাচ্ছে। ওয়ার্ল্ড ভিশনের এই উন্নয়ন অভিযাত্রার সমাপ্তি ও ধন্যবাদ জ্ঞাপন উপলক্ষে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংস্থাটি ২০০৭ সালে এই উপজেলায় ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে কার্যক্রম শুরু করেছিল। 

আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ হল রুমে এলাকাবাসীর আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশনের স্থানীয় অফিসের সহযোগিতায় সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস,এম মনিরুল ইসলামের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর- ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর সুরেশ বার্টলেট, সিনিয়র ডিরেক্টর অপারেশনস চন্দন জাখারিয়াস গমেজ, ডেপুটি ডিরেক্টর ফিল্ড অপারেশনস, প্লেইন ল্যান্ড ক্লাস্টার জেনী মিলড্রেড ডিক্রুশ, ঘোড়াঘাট এপির ম্যানেজার রোলান্ড গমেজ, ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম সহ অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার  (ভূমি) আব্দুল আল মামুন কাওসার শেখ, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ, পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী, সাধারন সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু,  বিশিষ্ট্য ব্যবসায়ী লিয়ন রহমান সহ ওয়ার্ল্ড ভিশনের চাইল্ড ফোরাম, যুব ফোরাম ও গ্রাম উন্নয়ন কমিটির সদস্যরা সহ কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ সরকারী বিভিন্ন দপ্তরে কর্মকর্তাদের মধ্যে ক্রেষ্ট প্রদান করা হয়। এর আগে তাদেরকে আদিবাসী নৃত্যের মাধ্যমে বরণ করে নেয়া হয়।

যাযাদি/ এম