রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রাখুন:  প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ 

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি
  ২৭ জুলাই ২০২৪, ২০:৪৯
ছবি-যায়যায়দিন

সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই আজ আমরা একটি স্বাধীন দেশের অধিবাসী এবং জাতি হিসেবে মেধা ও মননে পরিপূর্ণরুপে বিকশিত হতে পারছি। বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রাখুন।

শনিবার দুপুরে রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ হলরুমে হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদের ব্যক্তিগত উদ্যোগে প্রায় পাঁচ শতাধিক হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শরিফুজ্জামান শরিফ, পৌরসভার মেয়র সাজেদুর রহমান মিঠু, সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, কিসমত গনকৈড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, ঝালুকা ইউপি চেয়ারম্যান আকতার আলী, জয়নগর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, মাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সম্রাটসহ দলীয় নেতৃবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে