নরসিংদী কারাগার থেকে পলাতক আসামী নবী হোসেন গ্রেপ্তার

প্রকাশ | ২৭ জুলাই ২০২৪, ১৭:০২ | আপডেট: ২৭ জুলাই ২০২৪, ১৭:০২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

নরসিংদী কারাগার থেকে পলাতক  ডাকতি মামলার আসামী নবী হোসেনকে গ্রপ্তার করেছে ভৈরব র‍্যাব। শনিবার সকাল ৬ টায় পৌর শহরের নিজ বাড়ি  জগন্নাথপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব জানায়, আজ র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে,  নরসিংদী জেলা কারাগারে হামলার ঘটনার পর কারাগার থেকে পলাতক কয়েদি নবী হোসেন ভৈরব পৌর এলাকার জগন্নাথপুর এলাকয় তার নিজ বসত বাড়িতে আত্মগোপনে আছে। উক্ত সংবাদের ভিত্তিতে আজ সকাল ৬টায়  নবী হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। 

ভৈরব র‌্যাবের স্কোয়াড কমান্ডার মোঃ শহিদুল্লাহ জানান, আসামী নবী হোসেন বেলাবো থানার ২০০৮ সালের ডাকাতি মামলার গ্রেফতারকৃত আসামী। সে নরসিংদী জেলার বেলাবো থানাধীন বারৈচা হাইওয়ে রোডে বাস ডাকাতির ঘটনায় জড়িত ছিলো। অনুমান ৩ মাস  পূর্বে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা পুলিশ তাকে  গ্রেফতার করে কোর্টে প্রেরণ করে।আসামি নবী হোসেনকে নরসিংদী জেলার বেলাবো থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।

গত ১৯ জুলাই  সারা দেশে সাধারণ ছাত্রদের কোটা সংস্কারের দাবিতে আন্দোলন চলাকালে নরসিংদী জেলা কারাগারে দুষ্কৃতকারীদের দ্বারা হামলার পন ৮২৬ জন কয়েদি পালিয়ে যায়।নবী হোসেন এদের একজন।

যাযাদি/ এম