শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

দেশের প্রতিকুল অবস্থার মধ্যেও এগিয়ে চলেছে আড়াইহাজারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২৭ জুলাই ২০২৪, ১৬:৩৯
ছবি-যায়যায়দিন

চাকরি ক্ষেত্রে কোটা আন্দোলনকে কেন্দ্র করে দেশে চলমান প্রতিকুল অবস্থার মধ্যেও থেমে নেই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ।

দীর্ঘদিনের ভোগান্তি শেষে আড়াইহাজার থেকে জাঙ্গালিয়া পর্যন্ত ১১ কি. মি. সড়কের সংস্কার কাজ সহ আড়াইহাজার পৌরসভার আনাচে কানাচে অনেক নরাস্তা ঘাটের মেরামত কাজ, রাস্তার সংস্কার কাজ এবং ড্রেনেজ ব্যবস্থার কাজ এগিয়ে চলেছে পুরো দমে।

চলমান অন্দোলনের সময় পাশর্^বর্তী থানা গুলোতে কোন কোন ক্ষেত্রে অপ্রীতিকর ঘটনার কারণে অস্থিরতা বিরাজ করলেও আড়াইহাজারের কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটায় এর পরবর্তীতেও এলাকায় শান্তি বিরাজ করছে।

জনসাধারণ নির্বিঘেœ তাদের কাজ কর্ম এবং চলাফেরা অব্যাহত রেখেছে। রাস্তায় যানবাহন চলছে স্বাভাবিক ভাবে। চলমান কার্ফিউ এর নিয়ম মেনে আড়াইহাজার পৌর বাজারের বড় বড় বিপণী বিতানগুলো কার্ফিউ এর নিয়ম মেনে যথা সময়ে খোলা ও বন্ধ করা হচ্ছে।

তবে ঢাকা- সিলেট মহাসড়কের আড়াইহাজার অংশের পুরিন্দা, পাঁচরুখী, ছনপাড়া ও বাগবাড়ী এলাকায় থানা পুলিশের বিশেষ টিম সব সময় শতর্কাবস্থায় রয়েছে বলে ওই এলাকায় কর্তব্যরত আড়াইহাজার থানার এস আই রাসেল জানান।

আড়াইহাজার পৌর মেয়র মোঃ সুন্দর আলী জানান, চলমান অন্দোলনে স্থানীয় ভাবে আড়াইহাজারের কোথাও কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়নি এবং কোন স্থাপনাও ক্ষতি গ্রস্থ হয়নি। বরং চলমান সংস্কার কাজ গুলো এগিয়ে চলছে নিজস্ব গতিতে। তিনি জানান, আড়াইহাজারের সর্বত্র শান্তি বিরাজ করছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে