রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

দৃশ্যমান জঙ্গী সেটা নিমূর্ল করা হয়েছে, গর্তের মধ্যে লুকিয়া থাকা ও বিদেশী মদদাতা: মুক্তিযুদ্ধ মন্ত্রী 

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ২৭ জুলাই ২০২৪, ১৬:২৩
ছবি-যায়যায়দিন

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেন, দৃশ্যমান জঙ্গী সেটা নিমূর্ল করা হয়েছে, গর্তের মধ্যে লুকিয়া থাকা ও বিদেশী মদদাতা, বিদেশী প্রভুদের মদদে একবারে যে নিমূর্ল করা যায় তা কিন্ত সম্ভব না।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরের বিভিন্ন সরকারি বেসরকারি ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠান পরিদর্শন করে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা সার্বিক পাম্প ও বাস ডিপো পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

মন্ত্রী আরব আমিরাতের একটি বিচারের উদ্বৃতি দিয়ে বলেন, যেভাবে সে দেশে দ্রæত বিচার করে শাস্তি দেয়া হয়েছে তেমনি আমাদের দেশেও সেই বিচারের ব্যবস্থা করা হবে। এখনতো অত্যাধুনিক যুগে খুব জনগনের স্বাক্ষির প্রয়োজন হয় না, ফুটেজ দেখে চিহ্নিত করা যায়, সেজন্য আমরা বলছি শুধু দ্রুত নয়’ দ্রুততম সময়ে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

এ সময় মন্ত্রী এ সময় মন্ত্রীর সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ মন্ত্রী শাজাহান খান এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মো. শফিউর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসিবুর রহমান খানসহ প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এছাড়া মস্তফাপুর বীরমুক্তিযোদ্ধাদের অফিস, বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান ডিগ্রি কলেজ, মস্তফাপুর পুলিশ বক্স, এরপর সার্বিক পাম্প ও সার্বিক বাস ডিপো পরিদর্শন শেষে গার্ড অফ অর্নার নিয়ে পৌর মুক্তিযোদ্ধা অডিটোরিয়াম, শহরের লঞ্চঘাট এলাকার ১নং পুলিশ ফাঁড়ি, জেলা আওয়ামীলীগ কার্যালয় পরিদর্শন করেন এবং বিকেলে শহরের শকুনী লেকের পাড়ে এক আলোচনা সভায় যোগদান করবেন মন্ত্রী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে