রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নাটোরে কোটা সংস্কার আন্দোলনে ঘটনায় সাংবাদিকসহ গ্রেপ্তার ৯

নাটোর প্রতিনিধি
  ২৬ জুলাই ২০২৪, ১৯:৪৮
-ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনে সহিংসতার ঘটনায় পুলিশের বিশেষ অভিযানে নাটোরে জুবায়ের হোসেন (২৬) নামে এক সাংবাদিকসহ জেলায় আরো ৯ বিএনপি-জামায়াতের কর্মীদের গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এরমধ্যে নাটোর সদর থানায় ৩ জন অন্য এলাকায় ৬ জন।

গ্রেফতারকৃত জুবায়ের সদর উপজেলার জাঠিয়ান গ্রামের জব্বার মন্ডলের ছেলে এবং নাটোর প্রেসক্লাবের সদস্য। তিনি দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি হিসাবে কাজ করছিলেন।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত জুবায়ের হোসেন সরাসরি চলমান কোটা সংস্কার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। এ সংক্রান্ত নাটোর থানায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করে অন্যদুজন বিএনপি ও যুবদল নেতাকে শুক্রবার কারাগারে প্রেরণ করা হয়েছে। এ মামলায় এখন পর্যন্ত বিএনপি-জামায়াতের ৩০ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, কোটা সংস্কার আন্দোলনে সহিংসতার ঘটনায় জেলায় এ র্পযন্ত ৮টি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে কোটা সংস্কার আন্দোলনে একটি এবং সহিংসতার ঘটনায় সাতটি। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা জালাল উদ্দিন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে