স্বাধীন দেশ রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই : সিরাজুল ইসলাম মোল্লা এমপি 

প্রকাশ | ২৬ জুলাই ২০২৪, ১৯:৪৪

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তের আগুনে পুড়ে যাওয়া ইটাখোলা হাইওয়ে থানা পরিদর্শন করেছেন নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সিরাজুল ইসলাম মোল্লা। 

তিনি শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় দিকে হাইওয়ে থানা পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল, যুগ্ম সম্পাদক প্রফেসর আবদুল খালেক, পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মনির হোসেন, শ্রমিক নেতা মোস্তফা মিয়া প্রমুখ।

পরিদর্শন শেষে সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা সাংবাদিকদের বলেন, নরসিংদী জেলা কারাগার, মেট্রোরেল, পদ্মা সেতুসহ বিভিন্ন স্থাপনায় হামলা করেছে।  যারাই এই ধ্বংসাত্মক কাজ করেছে তাদের কেউ ছাড় পাবেনা। স্বাধীন দেশ রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আমাদের জানমাল, রাষ্ট্রের সম্পদ রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপি জামায়াত ঐক্যবদ্ধ হয়ে এই তান্ডব চালিয়েছে।

উল্লেখ্য, গত ১৯ জুলাই (ছাত্র আন্দোলনের সময়) সন্ধ্যা রাতে ইটাখোলা হাইওয়ে থানায় হামলা করে দুর্বৃত্তরা। এসময় হামলাকারী ও হাইওয়ে থানা পুলিশের মধ্যে সংঘর্ষ চলে গভীর রাত পর্যন্ত। এতে পুলিশের গুলিতে নিহত হয় ৪ জন। আহত হয় আরো শতাধিক। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি হাইওয়ে থানা। সংঘর্ষের এক পর্যায়ে পুলিশ আত্মসমর্পণ করতে বাধ্য হয়। পরে দূর্বৃত্তরা হাইওয়ে থানাটি দখলে নিয়ে ব্যাপক ভাংচুর ও অগ্নি সংযোগ করে। এতে থানার চারতলা ভবন এর সকল কিছু পুড়ে ছাই হয়ে যায়।

যাযাদি/ এসএম