রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে দুই কিশোরের মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ২৬ জুলাই ২০২৪, ১৯:৩৭
-ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ার সনমানিয়া ব্রিজের নিচে পুরাতন ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে পানিতে তলিয়ে শুক্রবার দুপুরে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

তারা হলেন- সনমানিয়া পশ্চিমপাড়া ফকিরবাড়ি এলাকার আলতাব হোসেনের ছেলে মো. ফাহাদ হোসেন (১৫) ও মো. মফিজউদ্দিনের ছেলে মো. তরিকুল ইসলাম (১৬)। মো. ফাহাদ স্থানীয় বর্ণমালা স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী এবং মো. তরিকুল গাজীপুর সদরের একটি মোটর গ্যারেজে মেকানিকের কাজ করত। খবর পেয়ে নিখোঁজের প্রায় চার ঘণ্টা পর কাপাসিয়া ফায়ার সার্ভিস ও টঙ্গি ফায়ার সার্ভিসের ডুবুরি দল ওই এলাকায় তল্লাশী চালিয়ে দুইজনের লাশ উদ্ধার করেন।

এলাকাবাসী জানান, শুক্রবার দুপুরে ফাহাদ ও তরিকুল ৫-৭ জন বন্ধুর সাথে পুরাতন ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে। বেশ কিছু সময় ধরে তারা সনমানিয়া ব্রিজের নিচে নদীতে এক পিলার থেকে অন্য পিলারে সাঁতরে ও ডুব দিয়ে যাওয়ার প্রতিযোগিতা করতে থাকে। এ সময় পানির স্রোতে ফাহিম তলিয়ে যেতে থাকলে তরিকুল তাকে উদ্ধার করতে এগিয়ে যায়। তখন তারা উভয়ে পানিতে তলিয়ে যেতে থাকে। এ সময় অপর এক বন্ধু তাদের উদ্ধারে এগিয়ে গিয়েও ব্যর্থ হয়। পরে বন্ধুদের ডাক চিৎকারে পাশ্ববর্তী এলাকায় মাছ শিকারী জেলেরা তাদের উদ্ধার করতে এগিয়ে গেলেও ততক্ষণে তারা নদীতে তলিয়ে যায় । পরে এলাকাবাসী কাপাসিয়া ফায়ার সার্ভিসে খবর দিলে তারা টঙ্গি ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।

কাপাসিয়া ফায়ার সার্ভিসের পরিদর্শক মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে তাদের একটি ইউনিট এবং টঙ্গি ফায়ার সার্ভিসের একটি ইউনিট যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে দুই কিশোরের লাশ উদ্ধারে সক্ষম হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে