রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ইন্দুরকানীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
  ২৬ জুলাই ২০২৪, ১৮:২৭
ছবি-যায়যায়দিন

পিরোজপুরের ইন্দুরকানীতে ৩০০ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামি মাদক ব্যবসায়ী মোতালেব মাতুব্বর (৭০)-কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ইন্দুরকানী থানার এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার টগড়া ফেরীঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোতালেব মাতুব্বর পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ইকড়ী ইউনিয়নের বোতলা গ্রামের সুলতান মাতুব্বরের ছেলে। তার বিরুদ্ধে ভাুন্ডারিয়া থানা সহ বিভিন্ন থানায় ডাকাতি, মাদক সহ ছয়টি মামলা রয়েছে। শুক্রবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী মোতালেব মাতুব্বর বয়স বাড়লেও তার নেশা ও পেশা মাদক ব্যবসা। সে দক্ষিণাঞ্চলে নিয়মিত মাদক ব্যবসা করে আসছে। সে পুলিশের হাতে আটক হয়ে জেলে গেলেও আবার বের হয়ে মাদক ব্যবসা শুরু করে।

ইন্দুরকানী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোতালেব মাতুব্বরকে তিনশ পিস ইয়াবা সহ গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে পাঠনো হয়েছে। সে নিয়মিত মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি মাদকসহ ছয়টি মামলা রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে