রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গাড়ি চালানোর আড়ালে মাদক ব্যবসা, অবশেষে গ্রেপ্তার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ২৬ জুলাই ২০২৪, ১৭:৪৫
ছবি-যায়যায়দিন

মাদক ব্যবসায়ী আব্দুল কাদির (৪০) ও আবুল বাশার গাজী (৩৪)। দীর্ঘদিন যাবৎ গাড়ি চালানোর আড়ালে মাদক ব্যবসা করে আসছিলো। বড় বড় মাদকের চালান নিয়ে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে বড় বড় মাদকের চালান নিয়ে বিক্রেতাদের কাছে পৌছে দিতো।

গত (১৭ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানা পুলিশ কাছিকাটা টোল প্লাজা মহাসড়ক এলাকায় গাড়ি তল্লাসী চালিয়ে ৫৬ কেজি গাঁজা,একটি পিকআপ গাড়ীসহ তাদের আটক করে। মাদক ব্যবসায়ী আব্দুল কাদিরের বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও আবুল বাশার গাজীর বাড়ি বরগুনার আমতলী থানায়।

নাটোর পুলিশ সুপার তারিকুল ইসলামের নির্দেশনায় গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ উজ্জল হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকশ দল মাদকসহ একটি পিকআপ জব্দ করে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ উজ্জল হোসেন জানান,‘ গত (১৭ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে কাছিকাটা টোল প্লাজা এলাকা থেকে একটি পিকআপ গাড়ি, ৫৬ কেজি গাঁজা ও দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গুরুদাসপুর থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে ব্যাপক তৎপর। গত কয়েকদিনেও পৃথক অভিযানে ৬৩কেজি গাঁজা, ৯৫ বোতাল দেশী-বিদেশী মদসহ দুইটি পিকআপ গাড়ী এবং প্রায় ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।’

ওসি উজ্জল হোসেন আরও জানান,‘গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির ১৯(গ)/৩৮/৪১ ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও একটি নিল রঙের পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে