রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

টঙ্গীবাড়ীতে ইউপি সদস্যদের ঘরে আগুন দিয়েছে দূবৃর্ত্তরা

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ২৬ জুলাই ২০২৪, ১৫:৩০
ছবি-যায়যায়দিন

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে এক ইউপি সদস্যের ঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় ইউপি সদস্য মো সালাম শেখ বাদী হয়ে ২০ শে জুলাই টঙ্গিবাড়ী থানায় অজ্ঞাতনামা করে একটি অভিযোগ করেন।

জানা গেছে, টঙ্গিবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়ন পরিষদের ২নং ওর্য়াড সদস্য রাউৎভোগ গ্রামের মো: সালাম মেম্বারের নিজ বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূবৃত্তরা ।

২০ জুলাই রাত ৩টার সময় তার ছোট মেয়েকে নিয়ে বাথরুমে যাওয়ার সময় আগুন দেখতে পেয়ে সে চিৎকার করিলে বাড়ী ও আসে পাশের লোকজন প্রায় ১ঘন্টা চেষ্টা করে পরে ফায়ার সার্বিস এসে আগুন নিয়ন্তনে আনে ।

সালাম মেম্বার বলেন, আমি প্রায় সময় ওই ঘরে রাতে ঘুম আসি । ওই দিন আমি অন্য ঘরে ঘুমিয়ে ছিলাম । আমাকে পরিকল্পিতভাবে আগুনে পুড়িয়ে হত্যা করার জন্য আমার ঘরে রাতের আঁধারে আগুন দিয়েছি । আমি এখন নিরুপায় যে কোন সময় আমাকে বড় ধরনের দূর্ঘটনা ঘটাতে পারে ।

এলাকার একটি পহ্ম দির্ঘ দিন ধরে আমাকে বিভিন্ন ভাবে হত্যা করার চেষ্ঠা করে আসছে । আমি প্রসাষনের নিকট সহযোগিতা চাই, আমি ও আমার পরিবারের লোকজন যেন শান্তি ভাবে বসবাস করিতে পারি ।

এ সময টঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আরিফুল ইসলাম হালদার, ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজ্বী আ: রাজ্জ্ক বেপারী, সাবেক ইউপি সদস্য কালাম পাইক, ইউপি সদস্য মাকসুদ মেম্বার, আবু সাইদ সহ ইউনিয়নের বিভিন্ন নেতীবৃন্দ আগুনে পুড়া ঘর পরিদর্শন করেন । এ সময় তারা মো: সালাম মেম্বারকে শান্তনা দেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে