টঙ্গীবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে মা ও ছেলেকে পিটিয়ে আহত 

প্রকাশ | ২৫ জুলাই ২০২৪, ২২:৪১

টঙ্গীবাড়ী ( মুন্সীগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে মা ও ছেলে পিটিয়ে আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে । আহত মা আনোয়ারা বেগম (৬০) ও ছেলে ইউসুফ মড়ল ( ২২)কে পিটিয়ে আহত করে।

এলাকাবাসী তাদেরকে উদ্বার করে  টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুন্সীগঞ্জ জেনারেল  হাসপাতালে প্রেরণ করেন । 

এ ঘটনায় আহতর ভাই রেজাউল করিম মোড়ল বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায়  সুমন মোল্লা, সকিন কাজী, ফয়সাল কাজী ও সৌরভ মোল্লাকে আসামি করে একটি অভিযোগ করেন । জানাগেছে, টঙ্গীবাড়ী উপজেলার কামারখাড়া ইউনিয়নের নশংকর গ্রামের রেজাউল করিম মোড়ল এর সাথে পাশের বাড়ীর সকিন কাজীর সাথে বাড়ীর যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। 

১৯ শে জুলাই শুক্রবার রাত ৮টার সময় মামলার বাদী রেজাউল করিমের ভাই ইউসুফ মড়ল সকিন কাজীর বাড়ী উপর দিয়ে তাদের বাড়ীতে যাওয়ার সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী সাকিন কাজী সহ অভিযোগের আসামীরা সকিন কাজীর স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্কের কথা বলে তাকে মারধর করে এ সময় তার আত্মাচিৎকারে মা আনোয়ার বেগম এগিয়ে আসলে তাকেও কিল ঘুসি লাথি ও কাঠের ডাসা দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে । রেজাউল করিম মোড়ল জানান, আমাদের যাতায়াতের একমাত্র রাস্তা সকিন কাজীর বাড়ির উপর দিয়ে যাতায়াত করেতে হয় । আমার ভাইকে পরিকল্পিত ভাবে অপবাদ ছড়িয়ে মারধর করে । 

টঙ্গীবাড়ী থানা ওসি সোয়েব আলী মোল্লা জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

যাযাদি/এস