রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মৌলভীবাজারে মনূ নদের গভীর থেকে ভেসে উঠলো রক্ত সাদৃশ্য

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ২৫ জুলাই ২০২৪, ১৯:৫৭
ছবি-যায়যায়দিন

মৌলভীবাজার সদর উপজেলার ত্রৈলক্যবিজয় (নতুন ব্রীজ) এলাকার মনূ নদের অতল থেকে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে তাজা রক্ত সাদৃশ্য ফুলকি দিয়ে ভেসে উঠায় স্থানীয়দের মধ্যে কৌতুহল ও ভয়ের সৃষ্টি হয়েছে।

আজ সকাল থেকে হাজার হাজার মানুষ “নতনু ব্রীজ” সেতুর উপর থেকে নদের ভেতর থেকে ফুলকি দিয়ে লাল রক্ত সাদৃশ্য দেখে চমকে যান। তাৎক্ষনিক ৯৯৯ এ কল দিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীকে জানানো হয়। এ ঘটনায় স্থানীয় কামালপুর ও আখাইলকুড়া ইউনিয়নের মানুষের মধ্যে এক অজানা ভয় অনুভ‚ত হয়। খোদ ঘটনাস্থল থেকে এসে স্থানীয় কামালপুর ইউনিয়নের চেময়ারম্যান আপ্পান আলী এ প্রতিবেদককে মুঠোফোনে জানান, তিনি বেলা ১টায় নদের ওই জায়গা প্রত্যক্ষ করেন। তিনি নিজে দেখতে পান নদের মাঝামাঝি জায়গার জলের ভেতর থেকে পানির সাথে লাল তাজা রক্তের মত উপরে বের হচ্ছে। দৃশ্যটি দেখে তিনি নিজেই অবাক হয়ে যান।

তিনি বলেন, এরকম ঘটনা তিনি কোন দিন দেখেননি। এটি দেখে তার ব্যতিক্রম কোন ঘটনা বলে মনে হচ্ছে। তিনি বলেন, আমি থাকাকালীন সময়ে পুলিশ সদস্যরাও এসেছিলেন। সকলের ধারনা ডুবুরিয়া এলে বিষয়টি আরো খোলাসা হবে। এদিকে মূল বিষয়টি জানতে মুঠোফোনে কথা হয় মৌলভীবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবীর’র সাথে।

তিনি এ প্রতিবেদককে বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, আচমকা ওই খবর পেয়ে আমরা মনূ নদের ওই সরেজমিনে যাই। সেখানে গিয়ে স্থানীয় জেলেদের সহায়তা নিয়ে নদের মধ্যখানে তাদের পাঠানো হয়। তারা জলের অতল গভীরে ঝাঁপ দিয়ে দেখতে পান রং-এর ডিব্বা থেকে জলের উপরে রক্ত সাদৃশ্য রং বের হয়ে আসছে।

তিনি আরো জানান, তারা নাকে ওই রং লাগিয়ে রক্ত সাদৃশ্য কিছুই পায়নি। কেউ হয়তো এগুলো আচমকা নদীতে ফেলে রেখেছে। আমরা যেটি ভেবেছিলাম আসলে সেটা নয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে