রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ঘাটাইলে অবৈধ দোকান উচ্ছেদ

ঘাটাইাল (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৫ জুলাই ২০২৪, ১৮:১২
ছবি-যায়যায়দিন

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলবাড়ী ইউনিয়নে ঢাকা জামালপুর আঞ্চলিক মহাসড়কের পাশে বাংলাদেশ সড়ক ও জনপদ(সওজ) জায়গায় গড়ে উঠা অবৈধ ৩০টি দোকান উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার উপজেলা সহকারী কমিশনার (ভূমি)কিশোর কুমার দাস।

এ সময় ঘাটাইল থানা অফিসার্স ইনচার্জ মোঃ আবু ছালাম মিঞা পিপিএম ওসি তদন্ত সজল খান তার টিম সড়ক ও জনপদের মধুপুর উপজেলা সহকারী প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম অভিযানে উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার(২৫ জুলাই) দুুপুর ২টায় এ অভিযান পরিচালনা করা হয়।

মধুপুর উপজেলা সড়ক ও জনপদের উপ- বিভাগীয় প্রকৌশলী জাহাঙ্গীর আলম জানান উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নে ঢাকা জামালপুর আঞ্চলিক মহা সড়কে স্থানীয় কিছু মাতাব্বরের যোগ সাজসে প্রায় ৩০বছর যাবৎ জায়গা দখল করে দোকান নির্মান করেছে।মহা সড়কের পাশে জনগনের নিরাপত্তা কথা বিবেচনা করে আমরা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ স্থাপনা ভেঙ্গে দেই।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার সহকারী কমিশনার ভুমি কিশোর কুমার দাস জানান আমরা রাস্তার পাশে অবৈধ স্থাপনা গড়ে উঠার কারনে যে সময় সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে।জনগনের জান মালের নিরাপত্তা বিধান করার জন্য এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে