রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মিরসরাইয়ে ফ্ল্যাট বাসায় নারীর গলাকাটা লাশ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৫ জুলাই ২০২৪, ১৭:৫৫
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের মিরসরাইয়ে সাজেদা আক্তার (৫৫) নামে এক নারীর জবাই করে হত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বেলা আড়াইটার দিকে পুলিশ মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট বাসা থেকে তার লাশ উদ্ধার করে।

সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মো.মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী মো. মামুন চৌধুরী ও ছেলে আজমাদ হোসেন চৌধুরীকে আটক করেছে।

নিহত সাজেদা আক্তারের আত্মীয় মো.শাহীন জানান, সাজেদা আক্তার সম্পর্কে তার চাচাী। গত পাঁচ বছর ধরে তার চাচা খান সাহেব ও তার চাচী বন্ধন ভবনের বি-১ ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে প্রবাসে থাকেন। কয়েকদিন আগে ছোট ছেলে আমজাদ হোসেন চৌধুরী প্রবাস থেকে দেশে আসে।

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুর ১২ টার পরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে ৩ তলায় যাওয়ার সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পিটানোর শব্দ পেয়ে দেখেন বাহির থেকে দরজায় হুক দেওয়া। তিনি দরজার হুক খুলতে দেখেন দরজার সামনে মো. মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোন কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন মো. মামুন চৌধুরীরর স্ত্রী সাজেদা আক্তারের রক্তাক্ত দেহ মেঝের মধ্যে পরে রয়েছে।

মিরসরাই থানার ওসি শহীদুল ইসলাম জানান, একটি ফ্ল্যাট থেকে সাজেদা আক্তার নামে এক মহিলার গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও ছেলেকে আটক করা হয়েছে। ঘটনার সাথে কে বা কারা জড়িত খুব শীঘ্রই উদঘটান হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে