রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

বরিশালে আ‘লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বরিশাল অফিস
  ২৫ জুলাই ২০২৪, ১৬:৫৬
প্রতিকী ছবি

মাছঘাট দেয়াকে কেন্দ্র করে বরিশালের হিজলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। হত্যার শিকার সুফিয়ান সরদার (৩২) উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর দুর্গাপুর গ্রামের বাসিন্দা মো. জামাল সরদারের ছেলে। তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ছিলেন।

সুফিয়ানের মামা মেমানিয়া ইউপি সদস্য নোমান সরদার জানান, মেঘনা নদীর তীরবর্তী এলাকায় মাছঘাট দেয়াসহ বিভিন্ন বিষয়ে তাদের সঙ্গে সাবেক ইউপি সদস্য মাইনুল ও ওহাব আলী গোলদারের বিরোধ রয়েছে। সুফিয়ানের কারণে প্রতিপক্ষরা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করতে পারে না।

এ কারণে তার ওপর ক্ষিপ্ত ছিল। বুধবার রাত ১০টার দিকে সুফিয়ান তার দুই বন্ধুকে নিয়ে যাচ্ছিলেন। ওই বিরোধের জের ধরে ওয়ার্ডের সাবেক মেম্বর বিএনপি নেতা মাইনুলের বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষরা তাদের উপর হামলা করে।

এতে তার দুই বন্ধু পালিয়ে গেলে সুফিয়ানকে একা পেয়ে কুপিয়ে আহত করে মাইনুল, ওহাব আলী, তার ছেলে সাইদ, প্রতিপক্ষ কবির, আমির, কাওসারসহ কয়েকজন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করেন। তবে পথেই মৃত্যু হয় সুফিয়ানের।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবাইর আহমেদ বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এতে দুই পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছে। আহতদের মধ্যে একজন নিহত হয়েছে। ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা এ ঘটনায় মামলা করেছেন। এরইমধ্যে ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে