নাসিরনগরে দুই মাদকসেবীকে কারাদন্ড 

প্রকাশ | ২৫ জুলাই ২০২৪, ১৬:৪০

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ছবি-যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আরিফ মিয়া-(২৭) ও ছাত্তার মিয়া ওরফে ছত্তর মিয়া-(২৮) নামে দুই মাদকসেবীকে ১ বছর করে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইমরানুল হক ভূইয়া তাদেরকে এই কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আরিফ মিয়া উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের  চান্দ আলীর ছেলে আরিফ মিয়া ও ছাত্তার মিয়া ওরফে ছত্তর মিয়া একই গ্রামের আরাজ মিয়ার ছেলে।  

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, আরিফ মিয়া ও ছাত্তার মিয়া ওরফে ছত্তর মিয়া দীর্ঘদিন ধরে বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর আশ্রয়ণ কেন্দ্রে  গিয়ে মাদক সেবন করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানার এস.আই বাবুল মিয়ার নেতৃত্বে পুলিশ দুপুরে লক্ষীপুর আশ্রয়ণ কেন্দ্র থেকে মাদক সেবনকারী আরিফ মিয়া ও ছত্তর মিয়াকে  গ্রেপ্তার করে। 

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইমরানুল হক ভূইয়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে ১ বছর করে বিনাশ্রম  কারাদন্ড ও একই সাথে  দুইজনকেই ১০০ টাকা অর্থদন্ড  প্রদান করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইমরানুল হক ভূইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।  উপজেলা প্রশাসনের মাদক বিরোধী মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। 

যাযাদি/ এম