রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

আদমদীঘিতে অবসপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
  ২৫ জুলাই ২০২৪, ১৩:১৪
-ফাইল ছবি

বগুড়ার আদমদীঘিতে আফাজ উদ্দিন (৮০) নামের এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

গত বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে আদমদীঘি উপজেলার কামিমালা বটতলা বাজার ওয়াক্ত খানার (নামাজের ঘর) বারান্দা থেকে এ লাশ উদ্ধার করা হয়। সে আদমদীঘির কাশিমালা গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি প্রায় ৩ বছর যাবত ২য় বিয়ে করে দুপটাঁচিয়া উপজেলার তালোড়া এলাকায় বসবাস করতেন। ওইদিন দুপুরে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে। তিনি বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে মারা গেছে বলে তার ছেলে কামরুজ্জামান বাবু জানান।

জানাযায়, আদমদীঘির কাশিমালা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আফাজ উদ্দিনের স্ত্রী প্রায় ৪ বছর পূর্বে মারা যায়। এর এক বছর পর দুপচাঁচিয়া উপজেলার তালোড়া বাজার এলাকায় ২য় বিয়ে করে কাশিমালার তার সমস্ত জমিজমা বিক্রি করে তালোড়ায় ২য় স্ত্রীর কাছে বসবাস করতেন। সেখানে বসবাস করলেও মাঝে মধ্যে কাশিমালা গ্রামে বেড়াতে আসতেন বলে স্থানীয়রা জানান।

গত বুধবার (২৪জুলাই) দিবাগত রাতে কোন সময় শিক্ষক আফাজ উদ্দিন কাশিমালা গ্রামে আসে তা গ্রামবাসি জানেন না। পরদিন গতকাল বৃহস্পতিবার সকালে কাশিমালা বটতলা বাজার ওয়াক্ত খানার বারান্দায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্খানীয় ইউপি সদস্য কোরবান আলী।

ঘটনা তদন্তকারি আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার জানান, লাশের পাশ থেকে বিষাক্ত গ্যাস ট্যাবলেটে উদ্ধার করা হয়। এছাড়া লাশের মুখ দিয়ে গ্যাস ট্যাবলেটের বিষাক্ত গন্ধ হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে গ্যাস ট্যাবলেট খেয়ে মারা যায়। তবে ময়না তদন্ত রির্পোট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে