শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

নিম্নআয়ের মানুষের মাঝে আজও চাল বিতরণ করলেন নোয়াখালী পৌরসভার মেয়র 

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৫ জুলাই ২০২৪, ১২:২০
ছবি: যায়যায়দিন

নোয়াখালীতে শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে দেশবিরোধী চক্রের জ্বালাও পোড়াও কর্মসূচি ও জননিরাপত্তার স্বার্থে সরকার ঘোষিত কারফিউর কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আজও চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল পৌর ভবনের সামনে দুইশ পত্রিকা হকার, মুচি, সেলুন কর্মচারি ও মাইক্রো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ কেজি করে চাল তুলে দেন।

এ সময় তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে স্বাধীনতা বিরোধী চক্র দেশব্যাপী ভয়ংকর ধবংশলীলা চালিয়েছে। তাদের তান্ডব থেকে দেশের সম্পদ ও মানুষকে রক্ষার জন্য সরকার কারফিউ জারি করতে বাধ্য হয়। যার কারণে সারা দেশের মতো নোয়াখালী পৌর এলাকার দিনমজুর, পরিবহন শ্রমিকসহ নিম্নআয়ের মানুষগুলো বেকার হয়ে পড়েন। এ দুসময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পৌর মেয়র হিসেবে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে এসব অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও চাল বিতরণ করছি।

এ সময় নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল বলেন, বিএনপি-জামায়াত শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে দেশকে অকার্যকর করে দেওয়ার ষড়যন্ত্র করে। তারা শিক্ষার্থীদের কাঁধে ভর করে দেশের হজার হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছে, মানুষকে কর্মহীন করে দিয়েছে। তিনি এই অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার আহবান জানান।

এর আগে বুধবার পৌর ভবনের সামনে রিকশা, অটোরিকশা চালক ও তৃতীয় লিঙ্গের লোকসহ বিভিন্ন শ্রেণি পেশার সাড়ে ছয়শ মানুষের মাঝে নগদ টাকা ও চাল বিতরণ করেন পৌর মেয়র।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে