রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

জগন্নাথপুরে এক নারীর গলাকেটে হত্যার চেষ্টায় ঘাতক আটক

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৪ জুলাই ২০২৪, ১৮:৩১
ছবি-যায়যায়দিন

সুনামগঞ্জের জগন্নাথপুরের পৌরসদরের ইসহাকপুর গ্রামের এক মহিলার গলাকেটে হত্যা চেষ্টায় এক যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে যুবককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। হত্যাচেষ্টা মহিলা হাসপাতালে ভর্তি আছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (২৪জুলাই) সকাল ৯টার দিকে ইসহাকপুর গ্রামের রাজধন বিশ্বাসের মেয়ে ও রায়ধন বিশ্বাসের স্ত্রী মুক্তি রানি বিশ্বাস(১৮)কে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার মুল্লাকান্দি গ্রামের ফজলু মিয়ার ছেলে আব্দুল মুহিত মিয়া(৩৫) মুক্তি রানি বসত ঘরে প্রবেশ করে গলাতে চুরি দিয়ে হত্যা চেষ্টা করে। মুক্তি রানির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ঘাতক দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা থাকে আটক করে।

পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ঘাতককে থানায় নিয়ে আসেন। খবর পেয়ে জগন্নাথপুর সার্কেল এর এএসপি শুভাশিষ ধর, থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম ঘটনা পরিদর্শন করে আসেন।

মুক্তি রানির স্বামী রাধাধন বিশ্বাস বলেন, আমি বাড়ীতে ছিলাম না কাজে বাহিরে ছিলাম, খবর পেয়ে এসে দেখি আমার বউয়ের গলাকাটা। ঘাতককে জনসাধারন আটক করে, আমি থাকে চিনিনা। বর্তমানে জগন্নাথপুর হাসপাতালে ভর্তি রয়েছে।

জগন্নাথপুর হাসপাতালের কর্মরত ডাক্তার সৃজনা সরকার তমা বলেন, গলাকাটা একটা রোগী আসছে। সে হাসপাতালে ভর্তি রয়েছে।

থানার অফিসার ইনচার্জ আমিনুল বলেন, একটি মেয়েকে একটি য্বুক গলাকেটে হত্যার চেষ্টা করে। পালিয়ে যাওয়ার সময় জনতা আটক করে। মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

জগন্নাথপুর সার্কেল এর এসপি শুভাশিষ ধর বলেন, ঘটনা শুনে আমাদের পুলিশ গিয়ে যুবককে আটক করি। গলাকাটা মহিলা হাসপাতালে ভর্তি রয়েছে। চিকিৎসা চলছে।

যাযািদ/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে