শনিবার, ৩১ আগস্ট ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

দোহারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

দোহার (ঢাকা) প্রতিনিধি
  ১৮ জুলাই ২০২৪, ১৭:৫৫
ছবি-যায়যায়দিন

ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মৌড়া এলাকায় বন্ধুর বাড়ি থেকে সিয়াম (২১) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। বুধবার (১৭ জুলাই) দিবাগত রাত ১১ টার দিকে এ লাশ উদ্ধার করে পুলিশ। সিয়াম ঢাকার আব্দুল্লাহপুর এলাকার মোঃ লিটন এর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দোহারের মৌড়া এলাকার জুলহাস মাঝির ছেলে সৌদি প্রবাসী মোঃ আরিফ মাঝি গত ২ জুলাই মঙ্গলবার কাজের কথা বলে বন্ধু সিয়ামকে দোহারের বাড়িতে আসতে বলে। পরে সিয়াম আনুমানিক ১৫ দিন একটি ওয়ার্কশপে কাজ করে বলে জানা যায়।

পরবর্তিতে বুধবার ১৭ জুলাই রাতের খাবারের জন্য আরিফের বাবা-মা সিয়ামকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের নিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঘরের টয়লেটের ভেতর সিয়ামের ঝুলন্ত লাশ দেখতে পায়। এমন খবর পেয়ে দোহার থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নিহতের পরিবারের দাবি সিয়ামকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়ে ছিল। এ দিকে মৃত্যুর বিষয়ে কোন কিছুই জানেন না বলে জানান অভিযুক্ত আরিফের বাবা জুলহাস মাঝি।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারুন-উর রশিদ বলেন, এ ঘটনার খবর পেয়েই পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে লাশ ময়না তদন্তের জন্য ঢাকায় পঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে