ঘোড়াঘাটে মানব কঙ্কালের হাড়-গোড়সহ ৩ চোর আটক  

প্রকাশ | ১৭ জুলাই ২০২৪, ০৯:৫৮

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

দিনাজপুরের ঘোড়াঘাটে মানব কঙ্কালের হাড়- গোড় সহ তিন চোরকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল সাড়ে ৫ টার দিকে ঘোড়াঘাট থানার ওসি মো.আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে ওসি তদন্ত দেবব্রত রায় ও এসআই অসীম কুমার মোদক, এসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে উপজেলার নূরজাহানপুর এলাকা থেকে তাদের আটক করে।

আটকের পর তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী নুরজাহানপুর এলাকার কবরস্থানের পার্শ্ববর্তী  ঘাসের জমি থেকে চারটি কঙ্কালের হাড় গোড় উদ্ধার করে পুলিশ।

আটককৃত ব্যক্তিরা  হলেন,গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিসামতপুর চেরেন্দা গ্রামের মো. গোলাম মোস্তফা (৩১),একই উপজেলার গোবিন্দ নগর নুনতলা গ্রামের মো. জহুরুল(৪৫), রাজশাহী জেলার বাঘা উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের লাল মিয়া(৪২)।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, আমরা মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি উপজেলার নুরজাহানপুর কবরস্থান থেকে চারটি কঙ্কালের হাড় -গোড় চুরি হয়েছে। 

পরে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে তাদেরকে সন্দেহজনক ভাবে আটক করি এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী কঙ্কালের হার-গোড় উদ্ধার করি।তারা স্বীকারোক্তি দেন, প্রতিটি কঙ্কাল ৮ হাজার টাকা দরে দীর্ঘদিন থেকে অন্যত্র বিক্রি করে আসছেন।

যাযাদি/ এস