রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী বিক্ষোভ মিছিল

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ১৫ জুলাই ২০২৪, ১২:৫৭
ছবি: যায়যায়দিন

নেত্রকোনার দুর্গাপুরে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ ও চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

রোববার বিকালে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীদের অংশগ্রহণে সন্ত্রাসবিরোধী মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক-এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, পৌর মেয়র আলহাজ মাওলানা আব্দুস সালাম, সাবেক মেয়র শ. ম. জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, আওয়ামী লীগ নেতা এডভোকেট মজিবুর রহমান, মো. আলী আজগর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতার স্ব-পক্ষের একটি দল। নেত্রকোনা-১ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোশতাক আহমেদ রুহী বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। দুর্গাপুরের কিছু চিহ্নিত সন্ত্রাসীরা দলীয় শৃঙ্খলা ও এমপি মহোদয়ের জনপ্রিয়তাকে প্রশ্নবিদ্ধ করে তুলতে উঠে পড়ে লেগেছে। বহিরাগত সন্ত্রাসী দিয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা মাদক, অবৈধ অস্ত্র ও কিশোর গ্যাং দিয়ে নানাবিধ অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। ওই সন্ত্রাসীদের গ্রেফতার ও কিশোর গ্যাং নির্মুলে পুলিশের ভূমিকা আরো জোরদার করার জোর দাবি জানানো হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে