রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলা (শেরপুর) প্রতিনিধি
  ১৪ জুলাই ২০২৪, ১৯:২১
ছবি-যায়যায়দিন

শেরপুরের নকলায় মাদক বিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে এক মিনিট দাঁড়িয়ে “মাদককে না বলুন” কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে।

রবিবার (১৪ জুলাই) দুপুরের দিকে বৃষ্টি জনিত কারনে উপজেলার ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার বারান্দায় মাদ্রাসার সুপার মাওলানা মোঃ শহিদুল ইসলাম-এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা পূর্বক স্ব স্ব অবস্থানে দাঁড়িয়ে শপথ বাক্য পাঠের মাধ্যমে (সংযুক্ত) “মাদককে না বলুন” কর্মসূচী পালন করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক নির্ধারিত শপথ বাক্য শিক্ষার্থীদের পাঠ করান সিনিয়র সহকারী শিক্ষক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোশারফ হোসাইন।

যে শপথবাক্য পাঠ করানো হয় তাহলো- “আমরা শপথ গ্রহণ করছি যে, আমাদের জীবনের লক্ষ্য স্থির রাখতে এবং শারীরিক, মানসিক সুস্থতা ধরে রাখতে কৌতুহল বঃশতও আমরা কখনই মাদক গ্রহণ করবো না। মাদকের ধ্বংসাত্মক মায়াজালে নিজেকে জড়াবো না। নিজের স্বার্থে, দেশের স্বার্থে, যোগ্য নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে জীবনকে ভালবাসবো, মাদক থেকে দূরে থাকব।"

এসময় মাদ্রাসার সহসুপার মাওলানা ফজলুল করিম, সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, সহকারী শিক্ষক নুসরাত জাহান নিপা, সহকারী মৌলভী ফুলেছা খাতুন ও হযরত আলী, সহকারী শিক্ষক মাহাদী মাসুদ, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী ও সব শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে