রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গফরগাঁওয়ে জমির বিরোধে বাবা -ছেলেকে কুপিয়ে জখম

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৩ জুলাই ২০২৪, ১৬:৪৮
ছবি-সংগৃহিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতা- পুত্রকে কূপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিবেশী প্রতিপক্ষের লোকজন।

গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরকামারিয়ার প্রতিপক্ষের বাড়ি সামনে এ ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রাতেই গফরগাঁও থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়। জানা গেছে, উপজেলার চরআলগী ইউনিয়নের চরকামারিয়া উজান পাড়া এলাকায় দুলাল উদ্দিনের সাথে আব্দুল মান্নানের জমি -জমা নিয়ে দীর্ঘদিন দিন ধরে বিরোধ চলে আসছে।

এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় দুলাল উদ্দিন মাগরিব নামাজ আদায় করতে মসজিদের দিকে যাওয়া পথে একই এলাকার আব্দুল মান্নান ও আক্কাসের নেতৃত্বে ৫/৬ জনের একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে দুলাল উদ্দিনের (৫৮) পথরোধ করে হামলা চালায়।

তাদের রামদার আঘাতে তার মাথা ও হাতের আঙুল গুরুতর রক্তাক্ত জখম হয়। এসময় তার ডাক চিৎকারে ছেলে আলফাজ (১৭) পিতাকে বাঁচাতে এলে হামলাকারীরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা পিতা -পুত্রকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পিতাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ।

এ ব্যাপারে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহিনূজ্জামান খান‌ জানান, অভিযোগের ভিত্তিতেআইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে