রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

জমি নিয়ে বিরোধ জেরে যুবককে পিটিয়ে হত্যা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
  ১২ জুলাই ২০২৪, ১৭:০৩
-ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে একজনকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম মো. রকিব উদ্দিন (২৮)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বড় ভাই হেলাল উদ্দিন (৪০)।

শুক্রবার (১২ জুলাই) আনুমানিক সকাল ১০টায় সময় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, সিন্দুরখান ইউনিয়নের কুনাগাও গ্রামের বুরকনি সরদারের সাথে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল তেলিআব্দা গ্রামের আজিম উদ্দিনের সাথে। শুক্রবার সকালে কুনাগাও গ্রামের নিজের জায়গাতে ট্রাক্টর দিয়ে হাল চড়াতে যান দুই ভাই । এ সময় বুরকনি সরদারের ছেলেরা তাদের উপর অতর্কিত হামলা চালায়, এক পর্যায়ে ফিকল দিয়ে ঘা দিলে জায়গায় নিহত হন রকিব উদ্দিন। গুরুতর আহত হন হেলাল উদ্দিন। স্থানীয়রা তাদেরকে উদ্বার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত চিকিৎসক রকিবকে মৃত ঘোষণা করেন ও তার ভাই হেলালের অবস্থা সংকটাপন্ন দেখে, তার শরীরের বিভিন্ন জায়গায় ও মাথায় গুরুতর জখম ছিল তাই উন্নত চিকিৎসার জন্য প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে এবং পরে সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত মো. রকিব উদ্দিন পেশায় একজন এডভোকেট বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষন রায় যায়যায়দিনকে বলেন, ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করার জন্য পুলিশি অভিযান চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে