রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গোলাপগঞ্জে বিয়ের ১৮ দিনের মাথায় গৃহবধূর আত্মহত্যা

গোলাপগঞ্জ প্রতিনিধি
  ০৯ জুলাই ২০২৪, ১৭:৩৫
ছবি-যায়যায়দিন

সিলেটের গোলাপগঞ্জে বিয়ের ১৮ দিনের মাথায় তানজিনা ইসলাম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ৷

মঙ্গলবার (৯ জুলাই) সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ কানিশাইল গ্রামে স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তানজিনা ইসলাম ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ কানিশাইল গ্রামের হাবিবুর রহমান সাজুর স্ত্রী। সাজু সৌদি আরব প্রবাসী৷ তানজিনা ইসলাম শরীফগঞ্জ ইউনিয়নের বসন্তপুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

এঘটনায় ওই গৃহবধূর স্বামী হাবিবুর রহমান সাজুকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ৷

পুলিশ সূত্রে জানা, গত জুন মাসের ২১ তারিখ পারিবারিক ভাবে তাদের বিবাহ সম্পন্ন হয়। সোমবার রাতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর সকাল সাড়ে ৬টার দিকে নিজ বসতঘরের ফ্যানের সাথে তানজিনার লাশ ঝুলতে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থা তার লাশ উদ্ধার করে৷ স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যতার কারণে তানজিনা ইসলাম আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ওই গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। নিহত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলায় দায়েরের কথা রয়েছে৷ লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে