রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

জৈন্তাপুরে কৃৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত তিনদিন ব্যাপী প্রযুক্তি মেলার সমাপনী পুরস্কার 

জৈন্তাপুর  (সিলেট)  প্রতিনিধি
  ০৯ জুলাই ২০২৪, ১৭:১৪
ছবি-যায়যায়দিন

জৈন্তাপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার এন্ড ওয়াটার ম্যানেজমেন্ট প্রজেক্ট সাব-প্রজেক্ট সারী-গোয়াইন এফসিডিআই'র সাব প্রকল্পের আওতায় জৈন্তাপুর উপজেলায় তিন দিন ব্যাপী প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৯ জুলাই মঙ্গলবার দুপুর ২টায় উপজেলা কমপ্লেক্স অভ্যন্তরে মাঠে এই প্রযুক্তি মেলার সমাপনী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃৃষি অফিসার শামীমা আক্তার। এসময় আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: সুনারা বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার লাবনী, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, অনলাইন প্রেসক্লাব সভাপতি এম এম রুহেল।

উপ-সহকারি ইউনিয়ন কৃষি কর্মকর্তা মো: শােয়েব উদ্দিনের উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন কৃষক আরিফ আহমদ। অনুষ্ঠানে উপজেলা কৃৃষি সম্পসারণ অধিদপ্তরের বিভিন্ন ইউনিয়ন উপ-সহকারি কর্মকর্কাগণ উপস্থিত ছিলেন।

মেলায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত কৃষকগণ তাদের বসতবাড়ির উৎপাদিত শাক-সবজি কৃষি পন্য সহ নানা কৃৃষি উপকারণ ও যন্ত্রপাতি স্টলে প্রদর্শন করেন। জৈন্তাপুর ও নিজপাট ইউনিয়নের ৫ টি গ্রামে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার এন্ড ওয়াটার ম্যানেজমেন্ট প্রজেক্টের মাধ্যমে চলিত বছর থেকে নতুন করে এই প্রজেক্টের কার্যক্রম শুরু হবে। অনুষ্ঠান ৩ জন কৃষক পুরস্কার প্রদান করা হয়েছে।

পরে অতিথি বৃন্দ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কার্যালয় আঙ্গিনায় নারিকেল ও খেজুর গাছের চারা রোপন করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে