রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

টঙ্গিবাড়ীতে সুমন চেয়ারম্যানের জানাজা শেষে দাফন

টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ০৮ জুলাই ২০২৪, ২০:২০
ছবি-যায়যায়দিন

মুন্সীগঞ্জ টঙ্গিবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম সুমন হালদারের জানাজা শেষে জিনাইসার কবরস্থানে দাফন করা হয় ।

রবিবার (৭ জুলাই) উপজেলার পাঁচগাও ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনের সময় প্রতিপহ্মের গুলিতে নিহত হন সুমন হালদার ।

সোমবার (৮ জুলাই) দুপুর ২টায় পাঁচগাও ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ে মাঠে জানাজা শেষে কবরস্থানে দাফন করা হয়। চেয়ারম্যান সুমন হালদারের জানাজায় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ও টঙ্গিবাড়ী উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জি : কাজী ওয়াহিদ, টঙ্গিবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো : আসলাম হোসাইন, টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বেলায়েত হোসেন লিটন মাঝি, ওসি সোয়েব আলী মোল্লা, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী শান্ত, আব্দুল্লাপুর ইউপি চেয়ারম্যান আ: রহিম, আউটশাহী ইউপি চেয়ারম্যান সেকান্দর বাপারী,কে- শিমুলিয়া ইউপি চেয়ারম্যান মো: আনিছুর রহমান বেপারীর, পাঁচগাও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম সারোয়ার নীরব ফকির, সাধারন সম্পাদক ইবনুল কবির মিঠু মুন্সী, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির, স্বপন মাঝি, আনোয়ার শেখ, বাসার শেখ, আমানুর ঢালী, সাইফুল শেখ সহ সকল শ্রেণীর জনগন জানাজায় উপস্থিত ছিলেন।

এ সময় টঙ্গিবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বলেন, চেয়ারম্যান সুমন হালদার ছিলেন একজন ভাল মানুষ, সে দির্ঘ দিন টঙ্গিবাড়ী উপজেলার ছাত্রলীগ সংগঠনের সাথে জড়িত ছিল, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে, এই হত্যাকান্ড মেনে নিবার মত নয়। আমি এই হত্যার তীব্র নিন্দা জানাই।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে