সারিয়াকান্দিতে ত্রাণ বিতরণ ও উপজেলা পরিদর্শন রাজশাহী বিভাগীয় কমিশনার 

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ১৯:৪৫

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবির সরকারি সফরে বগুড়া জেলার সারিয়াকান্দী উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর পরিদর্শন করেছেন। 

সোমবার (৮ জুলাই)  তিনি বিভিন্ন কার্যালয়ে গিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন এবং কার্যক্রমের খোঁজ-খবর নেন। বন্যা কবলিতদের মাঝে এাণ বিতরণ করেন।বিভিন্ন স্হাপনা উদ্বোধন করেন।

আজ সকালে বগুড়া জেলার সারিয়াকান্দী উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নের হাট বাড়িতে সরকারের পক্ষ থেকে বন্যা কবলিত ৫ শ ৫০ জন মানুষের মাঝে শুকনা খাবার ও চাল ত্রাণসামগ্রী বিতরণ করেন বিভাগীয় কমিশনার ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির। বন্যাকবলিতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ শেষে বিভাগীয় কমিশনার সারিয়াকান্দি চালুয়াবাড়ি ইউনিয়নের হাটবাড়ির স্থানীয় লোকজনের সাথে মত বিনিময় করেন।

এরপর তিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাএীদের জন্য কমফোর্ট জোনের উদ্বোধন করেন। বিদ্যালয় 

চত্বরে বৃক্ষরোপণ করেন। প্রায় ১ হাজার ছাএীদের মাঝে ফলজ ও বনজ গাছ বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন চত্বরে পৌঁছলে তাকে স্বাগত জানান বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম ও সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃতৌহিদুর রহমান। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করেন। পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। জাইকার অর্থায়নে একটি এ্যাম্বুলেস উদ্বোধন করেন।

এছাড়া তিনি সারিয়াকান্দি পৌরসভা কার্যালয় পরিদর্শন করেন। এসময় তার সাথে আর উপস্হিত ছিলেন,সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সজল,পৌর মেয়র মতিউর রহমান(মতি) উপজেলা ভাইস চেয়ারম্যান লিখন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান কুলসুম পারভীন, উপজেলার সকল কর্মকর্তা বৃন্দ, সাংবাদিক রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

যাযাদি/ এম