দৌলতপুরে এক যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ১৯:১৪

দৌলতপুর(মানিকগঞ্জ) প্রতিনিধি
ছবি - যাযাদি

পূর্ব শত্রুতার জের ধরে মানিকগঞ্জের দৌলতপুরে উপজেলার কলিয়া এলাকায় ঝন্টু মিয়া ওরফে সোহাগ (২৫) নামের এক যুবককে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে । নিহত যুবক কলিয়া ইউনিয়নের উয়াইল গ্রামের আব্দুর খালেকের ছেলে।

 সোমবার ৭ জুলাই রাত ৭ টার দিকে দৌলতপুর উপজেলার কলিয়া বাজারের পাশে ইমান আলী মোড়ে এ ঘটনা ঘটে ।এ বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার আদিত্য ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে , সোমবার ৭ জুলাই সন্ধা ৭ টার দিকে দৌলতপুর  উপজেলার কলিয়া বাজার থেকে বাড়ি আসছিলেন ওই যুবক । পথে কলিয়া বাজারের পাশে ইমান আলী মোড়ে পৌছালে পূর্ব শত্রæতার জেরে জাহিদ ও ইমরান এর নেতৃত্বে ৮/১০ জন মিলে দেশীয় অস্ত্র লাঠিসোটা দিয়ে এলোপাথারি পিটিয়ে  ঝন্টু মিয়া ওরফে সোহাগকে হত্যা করে ।

 নিহত ঝন্টু মিয়ার প্রতিবেশী চাচা সাবেক মেম্বার মো: আমিনুর রহমান জানান, হাই ট্রাক্টর দিয়ে মাটি আনা নেওয়ায় গ্রামীন রাস্তা ঘাট ভেঙ্গে নষ্ট হওয়ায় প্রতিবাদ করে ঝন্টু মিয়া ওরফে সোহাগ । এতে ক্ষিপ্ত হয় মাটি ব্যবসায় হাই ট্রাক্টর মালিক জাহিদ । এ তুচ্ছ ঘটনা এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটেছে ।

এবিষয়ে স্থানীয় কলিয়া ইউনিয়নের চেয়ারম্যান একেএম সিদ্দিকুর রহমান জানান, শুনেছি জাহিদসহ তার অনুসারীরা ঝন্টু মিয়াকে পিটিযে হত্যা করেছে । পুলিশ  লাশ ময়না তদন্তের জন্য নিয়ে গেছে ।

এবিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার আদিত্য জানান, ঝন্টু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ হত্যা কান্ডের ঘটনায় মামলা প্রত্রিয়াধীন।

 

যাযাদি/এসএস