দোহাজারীতে ট্রেনে কাটা পড়ে শিশুর পা বিচ্ছিন্ন 

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ১৮:৩৯

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী রেল স্টেশনে  তেলবাহী ট্রেনে মোহাম্মদ সাইমুন (১১) নামে এক শিশুর পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার ( ৮ জুলাই ) বিকালে দোহাজারী রেল ষ্টেশন এলাকায় একটি তেলবাহী রেলে দোহাজারী থেকে চট্টগ্রামে ফেরার পথে এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত‍্যক্ষদর্শীরা জানায়, তিনজন শিশু  ছেলে  মাদ্রাসা ছুটির পর বাড়ী যাওয়ার  পথে তেলবাহী রেলটি দাঁড়ানো অবস্থায় থাকাকালীন সময়ে  দোহাজারী রেল স্টেশনের রেল লাইনের স্লিপারের উপর খেলাধুলা করতেছিল।  

হঠাৎ তেলবাহী ট্রেনটি  দোহাজারী থেকে ঘুরিয়ে চট্টগ্রাম অভিমুখে রওয়ানা হওয়ার সময় রেলটি তাদের সামনে এসে পড়লে দুই  শিশু সরে যেতে পারলেও সাইমুনের পা রেল লাইনের  স্লিপারের রিং  এর সাথে   আটকে যায়। 

এতে সে প্রাণে বেঁচে গেলেও পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার সাথে থাকা ১ জন  ছেলে দুর্ঘটনা দেখে  ভয়ে ঘটনাস্থল ত্যাগ করলেও আরেকজন  চিৎকার দিয়ে আওয়াজ করলে  আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কর্তব‍্যরত চিকিৎসক  উন্নত চিকিৎসার জন‍্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  সাইমুন  দোহাজারী ঈদ পুকুরিয়া  ৩ নম্বর ওয়ার্ডের সাইফুল ইসলামের ছেলে।  

যাযাদি/ এম