রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সৈয়দপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন-শৃংখলা কমিটি’র সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  ০৮ জুলাই ২০২৪, ১৫:৩৫
ছবি: যায়যায়দিন

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা হলরুমে সোমবার (০৮ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে আইন-শৃংখলা কমটি’র এক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটি’র প্রধান উপদেস্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াদ এরফান সরকার রানা ও উপদেস্টা যথাক্রমে উপজেলা ভাইস-চেয়ারম্যান মোহসিন মন্ডল মিঠু এবং মহিলা ভাইস-চেয়ারম্যান সানজিদা বেগম লাকী উপস্থিত ছিলেন।

সভায় উপজেলার আইন-শৃংখলার অবনতি, জুয়া, ছিনতাই, চুরি, শহরের যানজট সহ বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আমিনুল হক, সাংবাদিক এমআর আলম ঝন্টু, সাংবাদিক আবু-বিন-আজাদ, সাংবাদিক জিকরুল হক, বাঙালিপুর ইউপি’ চেয়ারম্যান ডা. শাহাজাদা, শিক্ষা অফিসার জাকির হোসেন, সৈয়দপুর থানার প্রতিনিধি দারোগা এসএ আকমল প্রমূখ।

সভায় আইন-শৃংখলা নিয়ন্ত্রণ বিষয়ে বক্তব্যের পাশাপাশি পৌরসভা শহরের যানজট, ফুটপাত দখলসহ বিভিন্ন সমস্যা নিয়ে পৌর মেয়র রাফিকা আকতার জাহানের কোনো প্রকার সহযোগিতা পাওয়া তো দুরের কথা তিনি মিটিংয়ে অংশ নেন না বলে উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটি’র কয়েকজন সদস্য তাদের বক্তব্যে উল্লেখ করেন।

এ ব্যাপারে মেয়র রাফিকা আকতার জাহানের মোবাইলে কয়েকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে