রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

রাজশাহীতে টেনিস মিটআপ ম্যাচে চ্যাম্পিয়ন ডিআইজি

রাজশাহী অফিস
  ০৮ জুলাই ২০২৪, ১৪:৩০
ছবি: যায়যায়দিন

রাজশাহীতে টেনিস মিটআপ ম্যাচের ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সহ-সভাপতি ও রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) আনিসুর রহমান এবং রাজশাহী মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকী জুটি। তাছাড়া তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় রানার আপ হয়েছেন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার ও তাঁর পার্টনার।

রোববার বিকেলে রাজশাহী মহানগরীর আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে টেনিস মিটআপ ম্যাচের ফাইনাল খেলে অনুষ্ঠিত হয়। রাতে বিজয়ী ও রানার আপ অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। তিনি চ্যাম্পিয়ন টিমের হাতে ক্রেস্ট তুলে দেন।

টেনিসের এই প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় ডাবলস্ -এ রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান ও আরএমপির উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকী জুটি ৬-৪, ৬-৪ সেটে বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

গত ২৩ জুন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ-২০২৪ শুরু হয়। এতে সর্বমোট ৮টি টিম অংশগ্রহণ করে। টেনিসের এই ম্যাচগুলো আয়োজনে সমন্বয় করেন অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে