ইস্টার্ন সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিইওকে লিগ্যাল নোটিশ

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ১৪:১৪

রুহুল আমিন, নওগাঁ প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

গ্রাহকের সঙ্গে প্রতারণার অভিযোগ তুলে ইস্টার্ন সিমেন্ট ইন্ডাস্ট্রিজ প্রতিষ্ঠান লিমিটেডের নির্বাহী কর্মকর্তা (সিইও) সালেহ মুজাহীদকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। 

লেবু খন্দকার নামে এক গ্রাহকের পক্ষে নওগাঁ জজ কোর্টের আইনজীবী সাব্বির আহম্মেদ  রেজিস্ট্রি ডাকযোগে এই নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়েছে, নোটিশদাতা একজন সহজ সরল ব্যক্তি।তার নিজস্ব কারখানায় সিমেন্টের খুটি তৈরীর প্রয়োজনে স্থানীয় নগর ব্রীজ সংলগ্ন দোকানি মেসার্স সরদার ট্রেডার্সের স্বত্বাধিকারী দেলোয়ার হোসেনের মাধ্যমে ৩'শ বস্তা সিমেন্টের জন্য এককালীন ৫১৫ টাকা দরে মোট ১,৫৪,৫০০/- টাকা নগদ প্রদান করিলে। ২নং আসামী উক্ত টাকা গ্রহন করিয়া শফিকুল ইসলাম ডিলারের মাধ্যমে বাদীর খুঁটি ফ্যাক্টরিতে  ৩'শ বস্তা ইস্টার্ন সিমেন্ট পাঠাইয়া দেন।

আরও উল্লেখ আছে, নোটিশ প্রাপ্তির ১৫ দিনের মধ্যে আমার মোয়াক্কেলের সহিত যোগাযোগ করিয়া প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করিবার আহ্বান জানানো হয় । অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।

ইস্টার্ন সিমেন্টের নওগাঁ ও বগুড়ার অফিসাররা জানান, লেবুর কাছে আমরা ৩'শ বস্তা সিমেন্ট দিয়েছি। এ ধরনের সমস্যা আমরা হস্তক্ষেপ করিনা সরাসরি কোম্পানি বিষয় গুলো দেখে। 

প্রতিষ্ঠানের একাধিক লেবাররা জানান, আমরা এখানে কয়েক বছর থেকে খুটি তৈরির কাজ করছি। কিন্তু এরকম খারাপ খুটি কখনও হয়নি। এই ইস্টার্ন সিমেন্ট দিয়ে খুটি বানাতে লাগলে গা থেকে সিমেন্ট খুলে যাচ্ছে।

আব্দুল আজিজ নামে এক লেবার জানান, কবে এর সমাধান হবে। কবে থেকে আমরা স্বাভাবিক ভাবে কাজে যাব বেতন পেয়ে পরিবারের সদস্যদের মাঝে দু'বেলা দুমুঠো খাবার তুলে দেবো।

যাযাদি/ এস