লক্ষ্মীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল দাদা-নাতনির

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ১২:৫৭

লক্ষ্মীপুর প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

জেলার সদর উপজেলায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় শিশু মিম আক্তার (৪) ও তার দাদা নছির মোল্লা নিহত হয়েছেন।  

সোমবার (৮ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্টোল পাম্পের সামনে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিম ও নাছির ভোলা জেলার বাসিন্দা। তারা চট্রগ্রাম থেকে লক্ষ্মীপুর হয়ে ভোলার দিকে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্রগ্রাম থেকে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাটের উদ্দেশ্যে শাহী নামক বাসে করে লক্ষ্মীপুর আসেন নাছির, তার স্ত্রী বিবি আনজেরা, পুত্রবধু বিবি মরিয়ম ও নাতনি মিম। 

বাসটি লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের পাশে হাজিরপাড়া এলাকার একটি পেট্রোল পাম্প থেকে তৈল নেওয়ার জন্য দাঁড়ায়।

এসময় বাস থেকে নেমে নাতনিকে নিয়ে রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন দাদা নছির। রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা যমুনা পরিবহণের একটি বাস তাদের ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই শিশু মিম মারা যায়। এসময় তার দাদা নাছিরও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। সম্পর্কে তারা দাদা-নাতনি বলে জানা গেছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল বলেন, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত অবস্থায় নাছির নামে আরও একজনকে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন  বলেন, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত দুইজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যাযাদি/ এস