তারাকান্দায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ১১:৫২

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব ১৭)  অনুষ্ঠিত হয়েছে । 

রোববার (৭ জুলাই) বিকেলে তালদিঘি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা সভাপতিত্বে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফুটবল খেলার তারাকান্দা সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেছে।

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তারাকান্দা সদর ইউনিয়ন ও কামারিয়া ইউনিয়ন পরিষদ একাদশ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । এতে কামারিয়া ইউনিয়ন তারাকান্দা ইউনিয়নকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়। প্রধান অতিথি ছিলেন,গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সভাপতি ও ময়মনসিংহ-২ (তারাকান্দা-ফুলপুর) সংসদ সদস্য শরীফ আহমেদ এমপি। 

বিশেষ অতিথি ছিলেন- তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট ফজলুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার, সহ-সভাপতি মেজবাহ উল আলম রুবেল চৌধুরী,তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াজেদ আলী, সাবেক ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাওন কিশোর ধর শান্ত, তারাকান্দা ইউপি চেয়ারম্যান খাদেমুল আলম শিশির ও কামারিয়া ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম সরকার প্রমুখ।

যাযাদি/ এসএম