রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

গোবিন্দগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ 

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ০৮ জুলাই ২০২৪, ১১:২১
ছবি: যায়যায়দিন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ৩টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় এলজিইডি ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে সেতু/কালভার্ট ও প্রাথমিক বিদ্যালয় নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল সকাল থেকে সারা দিনব্যাপী উপজেলার তালুককানুপুর, কামারদহ এবং গুমানীগঞ্জ ইউনিয়নের ৭টি উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন করেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আবুল কালাম আজাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি বলেন, বাংলাদেশের উন্নয়নের রূপকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার সৎ ও সাহসী নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। বর্তমান সরকার জনবান্ধব সরকার- এজন্য মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ মাঠ, কবরস্থান, হিন্দু সম্প্রদায়ের মন্দির ও শ্মশান ঘাটের সংস্কারসহ নানা উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন, তৃণমূল জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন না হলে দেশের সামগ্রীক উন্নয়ন ত্বরান্বিত করা সম্ভব নয়। আর সেকারণে সরকার প্রতিনিয়ত জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। উদ্বোধন করা উন্নয়নমূলক কাজের মধ্যে রয়েছে - তালুককানুপুর ইউনিয়নের চক সিংহডাঙ্গা খালের উপর সেতু নির্মাণ, সমসপাড়া খালের উপর সেতু নির্মাণ, সুন্দইল খালের উপর সেতু নির্মাণ, সুন্দইল পশ্চিমপাড়া খালের উপর সেতু নির্মাণ ও বড় নারায়ণপুর খালের উপর সেতু নির্মাণ, কামারদহ ইউনিয়নের বকচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ এবং গুমানীগঞ্জ ইউনিয়নের ঘুগা দক্ষিণপাড়া সেতু নির্মাণ কাজের উদ্বোধন।

এ সময় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আলম বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান এম এ মতিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া রায় পাখি, উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আতিকুর রহমান মন্ডল আতিক, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ, কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ আলম মন্ডল, সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, সমাজ সেবক মোস্তফা আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ইউপি সদস্যগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ গোবিন্দগঞ্জ পৌর শহরের পুরাতন বন্দরের রথযাত্রার আনন্দ র‌্যালি ও শোভাযাত্রার উদ্বোধন করেন। পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা চেয়ারম্যান প্রভাষক শাকিল আলম বুলবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ এ শোভাযাত্রায় অংশ নেয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে