বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন চেয়ারম্যান রবিউল ইসলাম 

প্রকাশ | ০৮ জুলাই ২০২৪, ০৯:২৬

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সন্ত্রাসীদের গুলিতে নিহত জনপ্রিয় শরাফপুর ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শেখ রবিউল ইসলাম রবি। গত রবিবার মাওলানা ভাসানী মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে আছর নামাজ বাদ জানাজা নামাজ শেষে ভুলবাড়িয়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই পুত্র রেখে গেছেন। 

তিনি ২০১৬ সাল ও ২০২১ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করেন। গত রোববার দুপুরে ময়না তদন্ত শেষে তার মরদেহ বানিয়াখালী বাজারে পৌঁছালে বাজার হতে গ্রামের বাড়ি ও কলেজ মাঠ প্রায় দুই কিলোমিটার রাস্তার দুই পাশে  অপেক্ষমাণ হাজার হাজার নারী পুরুষ তাকে শেষ বারের মত এক নজরে দেখার জন্য দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এরপর কলেজ মাঠে দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষের উপস্থিতিতে জানাজা নামাজ আদায় করা হয়। 

এ সময় স্থানীয় সংসদ সদস্য ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ উপস্থিত ছিলেন। আওয়ামী লীগ, বিএনপি, জামায়াতী ইসলামী বাংলাদেশ, জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা জানাজায় অংশগ্রহণ করেন।

যাযাদি/ এস