রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

কোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা ও সম্মাননা স্মারক প্রদান

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ০৭ জুলাই ২০২৪, ১৫:৪৪
ছবি: যায়যায়দিন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউ ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান করা হয়েছে।

রোববার দুপুরে উপজেলার বসুরহাট বাজারের নির্ঝর কনভেনশন সেন্টারে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম মো.সায়েমের সভাপতিত্বে ও দাতা সদস্য ফরিদা ইয়াসমিন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম শরীফ চৌধুরী পিপুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার মুরাদ, সংগঠনের প্রতিষ্ঠাতা ফয়সাল মাহমুদ ও দাতা সদস্য বেলায়েত হোসেন বেলাল।

অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন কর্মকান্ডের উপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শণ করা হয়। এছাড়া সংগঠনের ১৫তম বর্ষপূর্তি উপলক্ষ্যে বাৎসরিক স্মরণিকার মোড়ক উন্মোচন, রক্তদাতাদের সম্মাননা স্মারক প্রদান এবং মানবিক কাজে বিশেষ অবদান রাখায় বৃহত্তর নোয়াখালীর বেশ কিছু সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউ ২০১০ সালের ৫ মে প্রতিষ্ঠা হয়। এরপর থেকে ১৮ হাজার ব্যাগ রক্তাদানের মধ্যদিয়ে ১৫তম বর্ষে পদার্পণ করে। রক্তদান ছাড়াও সামাজের অসহায় হতদরিদ্রের পাশে দাঁড়ানো সংগঠনটি একাধিকবার সম্মাননা পেয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে