সুবর্ণচরে বৃদ্ধকে গলাকেটে করে হত্যা

প্রকাশ | ০৭ জুলাই ২০২৪, ১৪:০২

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

সুবর্ণচরে আব্দুল খালেক খাজা(৭৫)নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের স্বজনেরা তাৎক্ষণিক হত্যাকান্ডের কোনো কারণ জানাতে পারেনি।  

নিহত আব্দুল খালেক খাজা উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চররশিদ গ্রামের আব্দুল  মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি ৫ সন্তানের জনক ছিলেন।  

রোববার(৭জুলাই)দুপুর সাড়ে ১২টায় দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চররশিদ গ্রামের নিহতের নিজ বাড়ির দরজা থেকে তার মরাদেহ উদ্ধার করে চরজব্বর থানা পুলিশ। এর আগে, শনিবার দিবাগত রাতে স্থানীয় কাঞ্চনবাজার থেকে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটায় দুর্বৃত্তরা।  

স্থানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধ খাজা মিয়া এক সময়ে স্থানীয় বাজারের খুবই পরিচিত  চা-দোকানদার ছিল।  তিনি স্ত্রী কমলা বেগমসহ নিজ বাড়িতে একা বসবাস করেন। গতকাল শনিবার রাত ৯টার দিকে তিনি স্থানীয় কাঞ্চন বাজার থেকে বাড়ির পাশে এক প্রতিবেশীসহ একসাথে বাড়ির উদ্দেশ্য রওয়ানা হন। তার প্রতিবেশী তাকে তার বাড়ির দরজায় রেখে নিজ বাড়িতে চলেযান। কিন্তু তিনি আর ঘরে আসেননি। পরবর্তীতে তার স্ত্র রোববার সকালে তার স্ত্রী ফজর নামাজ পড়তে উঠে স্বামীকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে সকাল ৬টার দিকে নিজ বাড়ির সামনে স্বামী খাজা মিয়ার গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন।

নিহতের মেজো ছেলে মো.ছিদ্দিক উল্যাহ বলেন, বাবা খুবই সহজ সরল লোক ছিলেন।  তার সাথে কারো বিরোধ ছিলনা। কে বা কাহারা তাকে নৃসংশ ভাবে হত্যা করেছে। এখন পর্যন্ত হত্যার কোনো কারণ তাদের জানা নেই।  

এঘটনায় চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.কাওসার আলম ভূঁইয়া বলেন, বৃদ্ধকে জবাই করে হত্যা করা হয়েছে। তবে শরীর থেকে মাথা আলাদা হয়নি। পুলিশ চুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে প্রাথমিক ভাবে কিছু বলা যাচ্ছে না। ক্লু-লেস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

যাযাদি/ এস