দোয়ারাবাজারে নৌকা ডুবিতে নিখোঁজ আরেকজনের লাশ উদ্ধার

প্রকাশ | ০৭ জুলাই ২০২৪, ১২:১৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসন্তানসহ ৩ জন নিখোঁজের ঘটনায় ৫ দিন পর আরেকজনের  লাশ উদ্ধার হয়েছে। 

শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে সুনামগঞ্জ সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের পাশে নিখোঁজ গোলজান বেগম (৭০) এর লাশ ভেসে ওঠে। গোলজান বেগম দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামের নুর আলীর মেয়ে। এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার সুরমা ইউনিয়নের ভোজনারপার গ্রামের উদনার চরে জোছনা বেগম (৩০) এর লাশ ভেসে উঠেছিল। তিনি পশ্চিম মাছিমপুর গ্রামের আইন উদ্দিনের স্ত্রী। তবে জোছনা বেগমের দেড় বছরের সন্তান হাবিবা আক্তারের এখনও সন্ধান  পাওয়া যায়নি। 

দোয়রাবাজার থানার ওসি বদরুল হাসান জানিয়েছেন, লাশ ভেসে উঠার খবর পেয়েছি। নৌ-পুলিশকে বিষয়টি জানানো হয়েছে, তারা লাশ উদ্ধার করতে যাচ্ছে।   

প্রসঙ্গত, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে দোয়রাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসহ ৩ জন নিখোঁজ হন। উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর খেয়াঘাট থেকে দোয়ারাবাজার সদরে যাওয়ার জন্য তারা নৌকায় উঠেছিলেন। নৌকা মাঝ নদীতে যাওয়ার পর ঢেউয়ে হঠাৎ ডুবে যায়। অন্যরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও ৩ জন নিখোঁজ হন।

যাযাদি/ এস