শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

নববধূর সাজে চিরকুট লিখে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি
  ০৬ জুলাই ২০২৪, ২৩:০০
ফাইল ছবি

শাড়ি পড়ে নিজেকে সাজগোজ করে চিরকুট লিখে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে আখি মনি (১৭) নামে এক সৌদি আরব প্রবাসীর স্ত্রী।

শনিবার সকালে লালমনিরহাটের আদিতমারি উপজেলার পশ্চিমপাড়া গ্রামে শশুর বাড়ি থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ পরিবারের লোকজন উদ্ধার করে। নিহত আখি মনি সদর উপজেলার তালুক খুঁটামারা বত্রিশ হাজারী গ্রামের আইনুল হকের মেয়ে।

জানা যায়, সৌদি আরব প্রবাসী শাকিল মিয়ার সঙ্গে ১০মাস আগে বিয়ে হয় আখি মনির।

সম্প্রতি স্ত্রীকে তার নিজ বাড়িতে রেখে সৌদি আরব পাড়ি দেন শাকিল। এরপর আখি বাবার বাড়ি থেকে স্থানীয় উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেন।

প্রতিদিনের মতো শুক্রবার রাতে পরিবারের সাথে খাওয়া-দাওয়া শেষে নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন আখি মনি। শনিবার সকালে আখি মনির শশুর নূর মোহাম্মদ ঘরের মেঝেতে পূত্রবধুর মরদেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের সহযোগীতায় আদিতমারি স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আখির শয়ন কক্ষে খণ্ড খণ্ড চিরকুট পাওয়া যায়। খণ্ড খণ্ড চিরকুট মিলিয়ে দেখা যায়, এতে লেখা রয়েছে ‘আব্বু-আব্বু তোমরা আমাকে ক্ষমা করো। তোমরা আমাকে আগামীকাল সকাল ১১ টায় নিয়ে যাবা আমার জীবনে কিছু নেই তোমরা আমাকে ক্ষমা করো।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে