ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

প্রকাশ | ০৬ জুলাই ২০২৪, ১৩:৫০

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

জামালপুরের  ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ জুলাই) ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি'র সভাপতিত্বে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আব্দুস সালামের সঞ্চালনায়। প্রধান অতিথি ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এড. মুহাম্মদ বাকী বিল্লাহ্।

বক্তারা সংগঠনকে উজ্জীবিত করতে আওয়ামী লীগ সহ সহযোগী ও ভাতৃ-প্রতিম সংগঠনের অসমাপ্ত ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি গুলো সপ্তাহ করার জন্য জোর দাবি জানান। 

বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য জাভেদ মোশাররফ রুপক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবুর রহমান শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়া, মহিলা আওয়ামী লীগের সভাপতি আফরোজি আজাদ তানিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাইনুল ইসলাম সাখী, যুব মহিলালীগের সভাপতি ও ইসলামপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতান যুথিঁ, মৎস্যজীবী লীগের সভাপতি ফরহাদ হোসেন তোতা, ছাত্রলীগের সভাপতি নূরে আজাদ ইমরান, উপজেলা তাতীঁলীগের সভাপতি ও ইসলামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ লিটনসহ আরো অনেক। 

এসময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ-সম্পাদক উপস্থিত ছিলেন। 

যাযাদি/ এসএম